বুধবার, ১৫ নভেম্বর, ২০১৭

সম্পাদকীয় , ৮ম সংখ্যা



আসছে আগামী ৷ চলছে হাজার ক্ষত ।চারিদিকে শুধু ভিড় আর ভিড়৷ আসন্ন শীত ৷ খেজুরের রস আর পশম নিয়ে তৈরী থাকে আমাদের শীতকাল I থেমে যাচ্ছে না৷ থামছে না হারিয়ে যাচ্ছে এই ঋতু ৷ হারিয়ে যাওয়াটাই যেন নিয়ম ৷ না "সৃজন " হারাবে না ৷ "সৃজন " জেগে উঠবে নতুন নতুন প্রাণ নিয়ে ৷দেখতে দেখতে অষ্টম সংখ্যার প্রকাশ হল ৷ সামনেই বইমেলা , লিটিল ম্যাগাজিন মেলা ৷ "আমার সৃজন " থাকবে এবার বইমেলাতে । আপনাদের ভালোবাসার হাত ধরে" আমার সৃজন " এগিয়ে চলছে ৷ ভালো মন্দোয় কাটল ১ টা বছর ৷ আর মাত্র ১ মাস পর " সৃজন " জন্মদিন ৷ হ্যাঁ ৩১ ডিসেম্বর ২০১৬ "সৃজন " এসেছিল সাহিত্যের আঙিনায় ৷ সেই জন্মদিনে সামিল আপনিও ৷



"সৃজন " পেয়েছে অনেক নবীন , প্রবীণ লেখকদের গত ১ বছরে । চারিদিকে এত প্রতিবন্ধকতা , লিটিল ম্যাগাজিনের কণ্ঠরোধ , বাণিজ্যিক পত্রিকার রমরমা ৷তারিমধ্যে হেঁটে যেতে যে পারছে " সৃজন " তা আপনাদের সহযোগিতায় ৷ "আমার সৃজন " আত্মপ্রকাশ সংখ্যায় যেমন পেয়েছি অনেক মানুষের সান্নিধ্য তেমন পেয়েছি বেশ কিছু মানুষের অচেনা মুখ ৷ বিজ্ঞাপন ছাড়া একটি পত্রিকাকে দাঁড় করাতে গেলে কত যে কঠরতার সম্মুখীন হতে হয় তা "আমার সৃজন" বুঝতে পেরেছে ৷ তবুও আশাবাদী হতে দোষ কি ৷" আমার সৃজন " দ্বিতীয় সংখ্যা আসছে শীঘ্রই ৷ 



যেমন ভাবে আপনারা "সৃজন " এগিয়ে নিয়ে চলেছেন তাতে তৃপ্তির জায়গা নেই বিশেষ ৷ নতুন বছরে "সৃজন " অাসছে নতুন মোড়কে ৷ অপেক্ষায় থাকুন ৷ সৃজনে থাকুন I

পারমিতা চক্রবর্ত্তী
"আমার সৃজন"

ছবি কৃতজ্ঞতা স্বীকার: Cesar Legaspi

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন