শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭

শ্রদ্ধা চক্রবর্ওী

মা, স্বপ্ন, তুমি।।



তুমি আমাকে এভাবেই ভালোবাসবে... 

   আমাকে ভেঙে চুড়ে...
গড়ে নেবে তোমার মতো করে... এভাবেই ভালোবাসবে..... 

আমার কাঁচা হাতে আরও কিছুটা মাটি মেখে দিও.... 

আমার স্বপ্নের রঙে আরও অনেক... রঙ জুড়ে দিলে তুমি... 

এতোদিন যা কিছু চাইতাম.. 
সব মিথ্যে হয়ে গেল... 
এখন শুধু
               মা, 
                     স্বপ্ন, 
                            তুমি,

আমার আর আমি নেই....
এখন ,আমি=তুমি...

যেদিন আসবে... 
সবটা দিয়ে ভালোবাসবো... 

আর আমাকে বন্দী করে নিও তোমার চোখে.......

#############################

মৌনতা।।

প্রত্যেকটা বুলেটের আঘাতে... 
তুমি আমার নাম লিখো.. 

আমি নিদারুন সন্ধ্যায় অপরাধ আঁকবো...
নখের ফাঁকে...

আমার কান্না রঙে.... 
এখন ফ্যাকাসে, দুধে আলতা.... 

মৌনতার প্রাচীরে, আটকে যাবে একফালি রাতের স্বপ্ন।। 

আমার যেটুকু তোমার... 
তা তোমারই থাক ।।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন